তুমি আসবে তো
- এম ওয়াসিক আলি ১৮-০৫-২০২৪

বিশালাকার আরশিগুলো লাগিয়েছি চৌরাস্তায় কোণে কোণে সর্বত্র কি জানি তুমি কোন পথ ধরে আসো চুপিচুপি? গলির ওপাশের পাগলটিও হেসেছিল মিটিমিটি হয়তো চেয়েছিল কিছু বলতে, না, কর্ণপাত করিনি তবুও বাতাসের ঢেউয়ের সাথে সাথে তার অব্যক্ত কথাগুলো বেজেছিল কানের মাঝে বাবু "প্রতিবিম্বগুলো কেমন যেন ঘোলাটে ঘোলাটে" আশ্চর্য, আবেগের বশে কখন যে আনমনে মোলায়েম ঝকঝকে সাদা কাপড়ে সযত্নে, ঘষে, ঘষে তুলেছি শেষ দাগটুকুও শুধু এটুকুই ভেবে তোমার প্রতিবিম্বে যেন না লাগে কোনও স্পর্শ সত্যিই ভাবলে অবাক লাগে এখন শুধুই না শেষ হওয়া অন্তহীন অপেক্ষা তুমি আসবে তো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।