তুমিই সব
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

তুমি নাই সব শূন্য শূন্য মনে হয়
থাকিলে তুমি সব আলোয় ভরে রয়
তুমি নাই সব শূন্য শূন্য মনে হয়।

তুমিহীনা এক মুহূর্ত যেন একটি বছর
থাকিলে তুমি সব হয়ে যায় ত্বর
তুমিহীনা এ জীবনে বিহান নাইি হয়
.তুমি নাই সব শূন্য শূন্য মনে হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।