আমার বুকের ভেতরে
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

আমার বুকের ভেতরে
কে যেন গান করে
তার ডাকেতে আমি ওরে
রহইতে নারি ঘরে
আমার বুকের ভেতরে
কে যেন গান করে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।