আঙ্গুল ফুইলা কলা গাছ হইব
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

আঙ্গুল ফুইলা কলা গাছ হইবরে বন্ধুরে
আঙ্গুল ফুইলা কলা গাছ হইব-
যেথায় আছি সেথায় রব
কোন গাঙ্গে মাছ না ধরিবরে বন্ধুরে
আঙ্গিল ফুইলা কলা গাছ হইব

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।