ওহে আল্লাহ
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

ওহে আল্লাহ খোদা তায়ালা রক্ষা কর মোরে
নইলে আমি কি করিব এই জীবনে ওরে
-নইলে আমার মরন হবে এই ধরারও পরে
নইলে আমি কি করিব এই জীবনে ওরে।
ওহে আল্লাহ খোদা তায়ালা রক্ষা কর মোরে
নইলে আমি কি করিব এই জীবনে ওরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।