স্বপ্নেও রং ছড়াও
- মোরাদ হোসেন চৌধুরী ২১-০৫-২০২৪

তুমি অদ্ভুত এক অশরীরী
নিষ্প্রাণ স্বপ্নেও দিয়ে যাও শিরশিরি
মনকে জয় করতে না পেরে
বিবেকহীন দেহে উঠেছ বেড়ে।
,
এতদিন এতরাত ছিলে দূরে দূরে
হঠাৎ কিভাবে প্রজাপতির ডানায় উড়ে?
ভুলে যাও না ভয় দেখাও
ঠিকই তো স্বপ্নে রং ছড়াও।
,
অতীতের অযাচিত মিথ্যা ভাবনা
মুছে দিয়েছে এক শহুরে ক্লিনার
আমি ভুলে গেছি, ভুলে যাও
তবুও কেন স্বপ্নে রং ছড়াও।।
,
(জুলাই,২৫, ২০১৬)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।