ভুল সমীকরণ
- মোরাদ হোসেন চৌধুরী ২১-০৫-২০২৪

চোখকে ফাকি দিয়ে আমি রাত জাগি
ঘুমে বিভোর প্রভুদের কাছে করুণা মাগি
তোমরা নিষ্পাপ হও পাপকে আঁধারে ঠেলে
জেগে থাকি ধরা দেয় পাপ আমাকে নিয়ে খেলে
হাজারো প্রশ্ন ওই আকাশ পানে মুহূর্তে ছুড়ে দেই
রোদের পর বৃষ্টি তারপর আরও কতকি তবুও উত্তর নেই
হতাশায় ভুগি, রাত গিলে আমি নিশাচর হই নিশাচর হই
ভুল আর পাপ এক পাত্রে মিশিয়ে বলি আলো কই আলো কই!!!
- ভুল সমীকরণ -

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।