তোমায় ভালবাসি বলে
- মোরাদ হোসেন চৌধুরী ২১-০৫-২০২৪

তোমায় ভালবাসি বলে
রোজ একটা চিঠি লিখা
তোমায় ভালবাসি তাই
মাঝ রাস্তায় হয় যে দেখা।
-
তোমায় ভালবাসি বলে
১৬ কে আমি বিজয় ভাবি
তোমায় ভালবাসি তাই
তুমি আমার একটাই দাবি।
-
তোমায় ভালবাসি বলে
ফেসবুকের পাসওয়ার্ড হলে
তোমায় ভালবাসি তাই
ফেসবুকেও খুঁজে বেড়াই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।