আমি একটু অন্যরকম
- মোরাদ হোসেন চৌধুরী ২১-০৫-২০২৪

আমি একটু অন্যরকম
মাঝে মাঝে ইচ্ছে করে পাখি হয়ে উড়তে
মেঘের দেশে নানান বেশে মনের মত ঘুরতে
কিন্তু, বাস্তবতা আমাকে পাইলট বানিয়ে দেয়
-
আমি একটু অন্যরকম
বড্ড ইচ্ছে করে মাথা উঁচু করে দাঁড়াতে
আকাশে বাতাসে একটু-আধটু হারাতে
বাস্তবতা আমাকে আকাশচুম্বী দালান বানিয়ে দেয়
-
আমি একটু অন্যরকম
মন ডুকরে কাঁদে শৈশবে ফিরে যেতে
ও হায়! সবাই কি পায় তা ফিরে পেতে
বাস্তবতা যেখানে নিজের ভ্রুণের অস্তিত্বকে শেষ হতে দেখে
-
অতঃপর একটু অন্যরকম ভাবে
আমিও কোথাও শেষ হই হারিয়ে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।