অহেতুক কথা ০২
- মোরাদ হোসেন চৌধুরী ১৭-০৫-২০২৪

কথা ছিল, কথা রাখার
হয়নি রাখারাখি
তোমার আমার সম্পর্কটা
আরেকটা দিন বাকি?
,
কথা ছিল দেখা হওয়ার
হয়নি দেখাদেখি
বেশ বুঝেছি, বেশ বুঝেছি
তুমি দিচ্ছ আমায় ফাঁকি
,
কথা ছিল বুঝে নেওয়ার
হয়নি বোঝাবুঝি
তোমার সাথে যা হয়েছে
সবি মিছেমিছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।