বিবাগী হয়ে
- মোরাদ হোসেন চৌধুরী ১৮-০৫-২০২৪

একজন বিবাগী হয়ে, হেটে চলেছি
ক্ষীন পায়, সামনে কি আছে তাতে
নেই কোন দায়
থাকুক না কিছু,,
যদিও থাকে বাঘ, ভাল্লুক এমনকি
তবুও পিছপা হব না
যদিও নেয় আমার পিছু,
আমি হয়ে যাব বিবাগী, না হয় হব
মুসাফির
উদ্দ্যেশ্য অচীনপুর,
আমি পৌঁছাব আমার লক্ষ্যে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।