প্রত্যাহত
- মোরাদ হোসেন চৌধুরী ২১-০৫-২০২৪

রোয়াক ভাঙা ভোর হলে
সূর্যকিরণ দিয়ে যায় শিরশিরি
ঘুম ভাঙ্গা চোখ মেলতেই সামনে দেখি ঝাপসা আলোর ছুটাছুটি
অলসতার কপাট ভেঙে মূর্ছিত হয় জয়
যে জয় যুদ্ধের রণাঙ্গনেও সম্ভব নয়
প্রত্যাহত প্রায় সকলেরই হয় এমন কিছু জয়
যেমনি হয় তিন তিন মিলে ছয়
একটু খেয়ালের সম্পাতেই মূর্ছিত এক অলসতার জয়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।