অহেতুক কথা ০৪
- মোরাদ হোসেন চৌধুরী ১৭-০৫-২০২৪

সময়ের কষাঘাতে এমনকি ভুল ভ্রান্তির ছলে অনেকেই ভুলে গেলেও ওরা ভুলেনি
ওরাও প্রলাপের ন্যায়
চোখের মানচিত্রে ধরা পড়া চেনা মৃত্তিকার আস্তরণে গড়ে ওঠা রাস্তাটাও ভুলেনি
সারা পথ জুড়ে অগণিত ধূলোর স্তর তবুও দক্ষিণা বাতাসে চোখে আঘাত হানেনি
পথই নিয়ে চলেছে পথের শেষ প্রান্তভাগে আর আমাকে নিয়ে চলেছে গন্তব্যের অভিমুখে
শুধুমাত্র মানবতার খাতিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।