অহেতুক কথা ০৫
- মোরাদ হোসেন চৌধুরী ১৭-০৫-২০২৪

জমে থাকা লক্ষ,কোটি অভিমানে ভাঙে আকাশের বুক
ঢলে পড়ে অহর্নিশ কান্নায়
সূচনা ঘটে অবিরাম বৃষ্টির ধারার
কর্ণগোচর হয় বৃষ্টির রিমঝিম ধ্বনি
ভয়ার্ত চোখে ভেসে ওঠে নিশিযাপনের মনন
তরি পৌছায় তটে
হোমো সাপিয়েনস প্রজাতি ছুটে মাঠে-ঘাটে
পক্ষিকুল ফিরে নীড়ে
শত উপেক্ষার পরও সতত সকলে ঘরে ফেরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।