বিশ্বাস
- পবিত্র কুমার ভক্তা - চ্যালেঞ্জ ১৭-০৫-২০২৪

তুমি তো আমার মতোই বিশ্বাস দিয়ে সম্পর্কের সুতোয় গেঁথেছিলে মালা কখন যেন একটা দু'টো বিশ্বাস ছিঁড়ে দিলে তুমি তবুও অসম্পূর্ণ জীবনের মালা গেঁথে চলেছি আমি। আমি জানি, বিশ্বাস ভাঙ্গতে এক মুহুর্ত ও লাগেনা বিশ্বাস গড়তে হলে একটা সারা জীবন ও যথেষ্ট নয়। ইচ্ছে করলেই আমি ও তোমার মতো একটা দুটো বিশ্বাস ভেঙ্গে দিতে পারি চ্যালেঞ্জ রইল, আমার মত কইছে বিশ্বাসের মালা গেঁথে দেখাও...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।