স্বর্গের হুর
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

আজ শুধু তোমার কথা মনে পড়ছে।মন চায় তোমাকে নিয়ে দূরে কোথাও হারিয়ে যেতে।জানি তুমি আসবে না।কিন্তু তাতে কি আমি তোমাকে নিয়ে মালা গেঁথে যাব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।