"ও" ডায়না।
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

ডায়না।তোমাকে ভোলা যায় না।তুমি হলে সব হৃদয়ের সেসব দরজা যেখান দিয়ে ঐশ্বর্য আলো ঢুকে।তোমাকে এক চুমুক দেখলে জগদ-ধরা কয়," তুমি হলে আমার স্বপ্নের সেই পুত্রী যাকে দেখার জন্য আমি এক অনোন্ত বছর অপেক্ষা করেছি।"সত্যিই তুমি অনোন্যা্।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।