ব্রাডম্যান" তুমি"
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

"ব্রাডম্যান" তুমি কি খেলেছিলে দেখলে জুড়াত এই দু নয়ন।তোমার কারুকার্য দেখার জন্য আমি যেন স্বপ্নের ঘোরে হারিয়ে যাই।কিন্তু সেটাও অকল্পনীয়।তুমি এক অসীম হিমাদ্রী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।