অনন্তের প্রচেষ্টায়
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

অনন্ত জীবন যদি পাই আমি তবে আমার অনেক সাধের পরিপূর্ণতা ঘটাতে চাইব।আমি হিমালয়ের চূড়ায় বসে দূর দিগন্তের ছবি আকঁব।আমি সিন্ধুর বুকে তীর চালিয়ে অজানাকে জানার চেষ্টা করব।আমি মঙ্গল গ্রহে ক্রিকেট খেলে দুনিয়ার গুহ্য ভাঙ্গার চেষ্টা করব।

জানি এসব হয়তো সম্ভবপর নয়।কিন্তু এসবের মাঝেই আমি আমার আমিকে খুঁজতে ভালবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।