একটি অমর কবিতার জন্য
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

তোমাকে পাওয়ার জন্য আমি আফ্রিকার বনান্তে ঘুরেছি।
তোমাকে পাওয়ার জন্য আমি মহাসমুদ্রে-চলমান জাহাজের উপর বসেছি।
তোমাকে পাওয়ার জন্য আমি সূর্যের মুখ পানে ঘুরেছি।
তোমাকে পাওয়ার জন্য আমি উড্ডীয়মান -বিমানের জানালা খুলে বসেছি ।

জানি তুমি আসবেনা! কিন্তু সেদিন আসবে যেদিন সবকিছু বিনাশ হয়ে যাবে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।