আয়নারে বাবা, সোনা মায়ের কাছে আয়
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

আয়নারে বাবা, সোনা মায়ের কাছে আয়
তোকে আমি রাখব ধরে বুকের খাঁচায়

সারা জীবন সেথায় তোরে রাখব ভরে
তুই যে কলিজার টুকরা জান রে
তোকে ছাড়া মায়ের মন কিছু নাহি চায়
তোকে আমি রাখব ধরে বুকের খাঁচায়।

আকাশের চাঁদ তোকে দেব পেড়ে
রাজকন্যার সাথে দেব বিয়ে
তোর সুখে সুখ লাগে বুকটায়
তোকে আমি রাখব ধরে বুকের খাঁচায়।
আয়নারে বাবা, সোনা মায়ের কাছে আয়
তোকে আমি রাখব ধরে বুকের খাঁচায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।