জীবন(২)
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

আমার মৃত্যর পরে আন্দীর পাড়ে তোমরা থাকিও মেতে কোলাহলে।
শিশুদের বলে দিও তারা যেন স্তব্ধতাকে দূর জ্ঞানে।
মেঘনার বুকে ডিঙা বেয়ে যারা মাছ ধরিত তারা যেন স্থবিরতাকে বলে,দূরে পড়নে।
ডাকাতিয়ার বুকে যারা পাল টানিত তারা যেন ক্লান্তিকে বলে, এ কেমনরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।