আজকের দিনক্ষণ
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

একদিন সব ছেড়ে চলে যেতে হবে।
তবু ধরাতে শুধু যুদ্ধ,কলহ,ভালবাসাবাসি।
কেন এত আয়োজন?! এত অনুষ্ঠান!
চল সবাই সব বাদ দিয়ে কোন এক অন্ধকারে চলে যাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।