তুমি গো
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

তোমার চোখের জল
করে টলমল
যাব ওগো কোথায়?
তুমি ছাড়া এই
সবই আঁধারময়
তুমি ছাড়া কেয়ো নাই।

আমি একা পথে
হাঁটি দিনে-রাতে
তুমি আছ কোথায়?
তুমি ছাড়া এই
সবই আঁধারময়
তুমি ছাড়া কেয়ো নাই।

সুখের পদ্ম ঝরে
যেন রাত্দিন ধরে
তুমি আছ কোথায়?
তুমি ছাড়া এই
সবই আঁধারময়
তুমি ছাড়া কেয়ো নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।