ওয়াদা
- শামীম আহমাদ - নীল কাব্য ১৭-০৫-২০২৪

আর কখনোই আমি তোমাকে ভালোবাসি বলবো না-
বর্ষায় নদী থেকে শাপলা তুলে এনে তোমায় দেবো না,
আর কখনো তুমি কাঁদলে চোখের জল মুছে দেবো না,
হাড়কাঁপা শীতে এক চাদরে দু'জন আর জড়াবো না,
পূর্ণিমারাতে পাটিতে একসাথে বসে চাঁদ দেখবো না,
মন খারাপ থাকলে গল্প শুনিয়ে মন ভালো করবো না,
পেছন থেকে তোমাকে হুট করে জড়িয়ে ধরবো না,
টিপ বাঁকা করে পরলেও ঠিক করে পরিয়ে দেবো না,
আলতো করে কখনো তোমার ঠোঁট ছুঁয়ে দেবো না,
সময়ে-অসময়ে তোমাকে আর মিস করবো না,
আর কখনো তোমার হাত ধরতে চাইবো না,
ঘুম না আসলে গান গেয়ে ঘুম পাড়াবো না,
সুন্দর-সুন্দর জোক্স বলে হাসাবো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।