মৃত্যু আসলে ভাল হয়
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

তুমি আস! তুমি শোঁ শোঁ আওয়াজ করে আস! তুমি লাফ দিয়ে- ঝাঁপ দিয়ে আস।তুমি বাতাসের বেগে আস।তুমি বিমানের গতিতে আস।তুমি সেই মহাপ্রলয়ের বেগে আস!

তুমি যদি না আস তাহলে আমি কি করে এখানে টিকে থাকব!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।