সেদিনের সেসব স্মৃতি
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

সেদিনের সেকথা মনে হলে চোখ অশ্রুতে ভেসে যায়।কোনকিছুই আমার জন্য সুগম্য ছিলনা।সব যেন তিতো মিঠাই।আজ যদি সেগুলো ফিরে পাই তাহলে মনের সকল আবেগ মিশিয়ে তাকে একটি কাঠ ঠোকরা উপহার দেয়ার চেষ্টা করব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।