আমার দিনগুলি!
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

যেদিন আমি হারিয়ে যাব সেদিন আমাকে খুঁজ না।আমি ছিলাম তোমাদের তরে এক কঠিন শাল হৃদয়।আমার অবয়বের চারিদিকে কিছু শক্ত পাথরের স্তুপ জমা করিও।

আমি যেন কোনদিন চিৎকার করে উঠতে না পারি!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।