স্বপ্নের রানী(২)
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

তুমি কোথায় আছ? একবার এস। একবার এস মোর হৃদয়ে।

তুমি যেদিন আসবে সেদিন আকাশ বাতাস প্রকম্পিত করে এক বৃষ্টি আসবে যা কেউ কোনদিন দেখেনি!তুমি যেদিন আসবে সেদিন বাতাসে এমন কলধ্বনি সৃষ্টি হবে যা কেউ কোনদিন শোনেনি! তুমি যেদিন আসবে সেদিন পাখিরা গান ছেড়ে নাচতে আরম্ভ করবে!

তুমি কবে আসবে! একবার এস! একবার এস মোর হৃদয়ে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।