আমি এক পাহারাদার
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

আমি দক্ষিণ ভারতে যাওয়ার সময় একজন আমাকে জিজ্ঞাস করিল," আপনি একা কেন?"।

আমার নদী পার হওয়ার সময় একজন জিজ্ঞাস করিল,"এতক্ষণ তরীতে বসে আছেন আপনার কোন কাজ নেই?"।

আমার ঢাকা যাওয়ার পথে একজন জিজ্ঞাস করিল," আপনার কোন স্যূটকেস-ব্রিফকেস নেই?"।

সবার সাথে আমি একই উত্তর দিলাম," আজ ভিন্নভাবে দিন যাপন করতে চাই।"।

সবাই প্রশ্ন করল, " হঠাৎ কি হয়েছে?"।

আমি বললাম আকাশ থেকে একটি তারা খসে পড়েছে যা আমি চেষ্টা করেও দেখতে পাইনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।