'অমর কবিতা'
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

একটি কবিতা আমি লিখে যেতে চাই
যে কবিতার কোন তুলনা নাই
যে কবিতা বেঁচে রবে হাজার বছর
যে কবিতার নেই কোন মৃত্যু, সমর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।