অনন্ত যৌবনা
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

" তুমি কেমন!"তোমাকে দেখতে মন চায়।তুমি কি এক অনন্ত হেলেন! নাকি তুমি এক অনন্ত ক্লিওপেট্রা!

তুমি একদিন আমাকে সাথে করে নিয়ে যেও যেথা ভ্রমর কাল গোলাপের বৃৃৃন্তে বসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।