ভালবাসা জয় হোক
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

আজ ঘুম থেকে উঠেই তার কথা মনে পড়লো।তাকে স্মরন করে অনেক কথা হৃদয়ে ভেসে উঠলো।

মন চাইছিল সেই দেশ ঘুরে আসি যেই দেশে পাখিরা ' গাছের পাতায় বৃষ্টির ফোটাা পড়লে' আনন্দে গেয়ে উঠে।যেই দেশে ফুলেরা 'গোধূলী' আসলে দুলতে দুলতে বলতে থাকে " ভালবাসা জয় হোক, ভালবাসা জয় হোক।" যেই দেশে বাতাসের কানে দূর্বা ঘাস বলে," আজ আনন্দ কর, আজ ধরনীতে ভেনাস ও আদোনিস একে অপরের কপোলে ' ভালবাসা' অঙ্কন করবে।"

কিছুক্ষণ এইভাবে স্বপ্নের দেশে থাকার পর আমার মনে হল এসব ভেবে কাজ নেই এসব আসলে তাদের কাজ যারা জীবনে তেমন কিছুই অর্জন করতে পারেনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।