নেতা
- দ্বীপ সরকার ১৯-০৪-২০২৪

নেতা
.
দ্বীপ সরকার
.
টান টান ভাষণে উপচে পড়ছিলো ক্ষ্যাপা,
আঙুল উঁচিয়ে ধরছিলো শারীরিক ভঙ্গিমা
অতঃপর মৃদস্বরে নেমে আসলো বাস্তবতা...
.
জনগন সব বোঝে -
নিন্দিত ব্যাকরনের কমা সেমিকোলন থাকেনা।
ভেতর বাহির বৃদ্ধাঙ্গুলির হাহাকার ক্রমশঃ ফুটে ওঠে।
.
লেখাঃ১৯/৮/১৭ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Orchi
২৮-১২-২০১৭ ১৭:২৪ মিঃ

বেশ ভালো কবি...