মোহন মায়া
- রুবিনা মজুমদার ১৯-০৪-২০২৪

কাব্য কবিতায় ছন্দের কিনারায় রাঙ্গা অলকায়

মোহন মায়ায় অনুরাগের নয়ন ইশারায় -

হৃদয় ছায়ায় বেদনার নীল দোলায় স্বপন ফুরায়

রাঙ্গা প্রভাতে ঊষার আলোতে জীবনের আভায় !

প্রেমের খাতায় হীনবল নদীর অশ্রুজল শুকায়

স্বরগ আশায় শীতল জলদে কুসুম ঝরে যায় !!

বাংলা লতিফা ঃ ---

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।