সবুজের আক্ষেপ
- সাজ্জাদ সজল ১৫-০৫-২০২৪

কোথাও পাবোনা আর এমন শোভা,
শীতল ছায়া, সবুজ মায়া;
ভাবিতেই হৃদয়ে বহে অঝরে ক্রন্দন নীরব ব্যথা ।
আজি যতদূর আখি যায়
শুধু দেখি প্রতিয়মান ইট-পাথরের অঢেল অটল দালানকোঠা।

বৃক্ষেরা বড় অসহায় আজ নিভৃতে করে আপসোস,
নির্বোধ মানব বুঝিলনা হায়
বৃক্ষের দমেই টিকিয়া আছে তারা দিন রজনী হররোজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।