আমার শহর
- মুহম্মদ কবীর সরকার(Mahdi Kaabir) ১৯-০৪-২০২৪

আমার শহর
মুহম্মদ কবীর সরকার

আমার শহর অনেক সুন্দর
দেখতে খুবই মিষ্টি
রাস্তায় রাস্তায় নৌকা চলে
একটু হলে বৃষ্টি।
পানি গুলি থৈথৈ করে
যেন বিশাল নদী
তুমি ও যে প্রেমে পড়তে
একবার দেখতে যদি।
শাপলাচত্বর মস্ত শাপলা
আছে একদম ফুটে
তোমার গায়ে এমন শাপলা
কখনো কি জুটে!
গাড়িগুলি নদীর জলে
শুধু সাঁতার কাটে
যাত্রীরা সব ভিড় জমাই যে
চকবাজারের ঘাটে।
শিক্ষার্থীঃ চট্টগ্রাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।