প্রতিবাদ
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

"রোহিঙ্গা " আমার ভাই,তোমার গায়ে কে আগুন দেয় তাকে তুমি আমাকে চিনিয়ে দাও!আমি তাকে এমনভাবে পৃথিবী ছাড়া করব যা কেউ কোনদিন দেখেনি! আমি তাকে সেথায় নিয়ে যাব যেথায় পদ্ম গোখরা দল বেঁধে ফণা তুলে থাকে! আমি তাকে সেথায় নিয়ে যাব যেথায় এক দানব একসাথে শত জনকে ভক্ষণ করে!

আমি তাকে শেষ দুনিয়ার দৃশ্য দেখিয়ে ছাড়ব!

তুমি দেখাও সে কে! শুধু একবার দেখাও!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।