পরজনমে পাখির মত বানিয়ো
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

আজ আমার এইচ এস সি পরীক্ষার রেজাল্ট বেরিয়েছে।সর্বোচ্চ গ্রেড পেয়ে আমি পাস করেছি।মন চাচ্ছে দূর ভুবনে উড়াল দেই! কিন্তু আমার তো ডানা নেই!

ডানা থাকলে কিনা সম্ভব হত!

আমি হিমালয়ের উপর গিয়ে বসতাম! সেখান থেকে চলে যেতাম চাঁদের দেশ!

আমি মহাসমুদ্রে চলমান এক জাহাজের উপর থেকে আরেক জাহাজে চলে যেতাম!

আমি উঁচু বৃক্ষের উপর বসে গান গেয়ে উঠতাম!

যাই হোক আমারতো ডানা নেই!

বিধি পরজনমে তুমি আমাকে এরকম দিন দিলে সাথে ডানাও দিয়ো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।