স্বপ্নের রানী-৩
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

জানি তুমি অনেক সুন্দর! তোমার চোখ যেন রাতের জ্বলন্ত জোনাক পোকা! তোমার গালে যেন পৃথিবীর শ্রেষ্ঠ কারিগরের বার্নিশ করা আস্তরন ভেসে উঠে! তোমার ঠোঁটে যেন গোলাপের পাপড়ি খেলে যায়!!

তোমার জন্য আমি বহুকাল ধরে অপেক্ষায় আছি! এই অপেক্ষার প্রহর গহীন অরণ্যে দীর্ঘ কাল বসে থাকার মত!

তুমি কখন আসবে?!

তুমি এলে নির্জন পর্বতের উপর চলে যাব যেথায় আমাদের কেউ দেখতে পারবেনা!

এইভাবে চলতে চলতে যদি মহাপ্রলয়ের দিন চলে আসে তাহলে ঈশ্বরকে বলব তুমি আমাদেরকে স্বর্গে নিয়ে যাও যেখানে জীবনের কোন অন্ত নেই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।