বিবর্ণ গোলাপ
- শেখ মাফিজুল ইসলাম ২০-০৫-২০২৪

চঞ্চল হরিণী-মন তরুণী
পালতোলা নৌকা হয়ে ভেসে চলেছে
পৃথিবীর জনস্রোতে;

বুকের মধ্যে ঢালু পাড়
সবুজ ঘাসে সবুজ সবুজ;

লোমশ অনুভূতি পাগল স্নায়ুতে
তান্ত্রিক-সাধকের গরম নিঃশ্বাস!

সংস্কারের প্রাচীর ভাঙতে ভাঙতে
ঝোড়ো হাওয়ার আক্রশ সামলে নিয়ে সে,
বিবর্ণ গোলাপ হবে একদিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।