খোকার স্বপ্ন
- শেখ মাফিজুল ইসলাম ২০-০৫-২০২৪

ঈগল পাখির ডানায় চড়ে
সাত সমুদ্র দেখবে খোকা
এই করেছে পণ।
ভেলকিবাজি শিখে খোকা
ডিগবাজিতে চাঁদে যাবে
ঠিক করেছে মন।

হাওয়াই দ্বীপে যাবে খোকা
হাওয়াই ওড়া বেলুন চড়ে
পাহাড় চূড়ায় ঘুমিয়ে নেবে
মণি-মুক্তার বাসর গড়ে
তাই ধরেছে বাজি।

পাতাল রেলে চড়ে খোকা
ব্যাঙ্গমীদের দেশে যাবে
নীল পরীদের সঙ্গে নিয়ে
মওজ ক’রে নাসতা খাবে
যাত্রা করবে আজি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।