শেষরাত্রি
- ফারিহা নোশীন বর্ণী ২০-০৫-২০২৪

এই রাত্রির শেষ দেখবো বলে
জোনাক-চোখ মেলে থাকি,
ফ্যানের অবিরাম যান্ত্রিক শব্দে
জেগে থাকা নিশ্চুপ একাকী।

প্রহর গুণি একে একে
কখন সূর্যটা ওঠে;
মূর্ছনার ফাঁকে ফাঁকে
অজস্র চিন্তা আসে।

কেমন করে গায়
কেমন করে চায়
লুকোনো ভোরের পাখি?
আমি দেখতে না পাই
তবু ছবিটা রঙতুলিতে
মনে মনেই আঁকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।