আমার ভাল লাগা
- আহমেদ খোকন ১৭-০৫-২০২৪

ভাল লাগে সোনালী সকাল
মিষ্টি রোদের বেলা,
ভাল লাগে কিচিরমিচির
পাখ-পাখালির খেলা।
ভাল লাগে তপ্ত দুপুর
আম কাঁঠালের ছায়া,
ভাল লাগে স্বপ্ন ঘোরে
সফল জীবন পাওয়া।
ভাল লাগে ফিরে পেতে
আমার ছেলেবেলা,
ভাল লাগে ক্রিকেট ব্যাটে
মাঠের পানে ছুটা।
ভাল লাগে আকাশ কুসুম
ভাবতে সারাবেলা,
ভাল লাগে প্রিয়র সাথে
সময় ভূলে চলা।
ভাল লাগে ক্লান্ত বিকেল
পাখির উদাস ডানা,
ভাল লাগে সবই ভূলে
মায়ের কোলে ফেরা..!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।