ইচ্ছে করে
- আহমেদ খোকন ২১-০৫-২০২৪

ইচ্ছে করে পথিক বেশে
হারায় অজানায়,
ইচ্ছে করে সুখের খুঁজে
বারেক ফিরে যায়।

ইচ্ছে করে আঁকাবাঁকা
মেঠোপথে যায়,
ইচ্ছে করে কাঁঠাল ছায়ায়
সুখের পরশ গায়।

ইচ্ছে করে ভেসে বেড়ায়
পাল তোলা নায়,
ইচ্ছে করে মধুর সুরে
ভাটিয়ালি গান গায়।

ইচ্ছে করে হাডুডু আর গোল্লাছুটে
কাটায় সারাবেলা,
ইচ্ছে করে মাতি আবার
হরেক রকম খেলা।

ইচ্ছে করে অলস দুপুর
উদাস বসে একা,
ইচ্ছে করে সময় ভূলে
নাইতে মজে থাকা।

ইচ্ছে করে সন্ধ্যাবেলা
সূয্যিডোবা দেখা,
ইচ্ছে করে জোৎস্না রাতে
তারার মেলায় একা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।