মানুষ
- শেখ মাফিজুল ইসলাম ২৫-০৪-২০২৪

মানুষ হচ্ছে তাই যা সে খায়
মানুষ হচ্ছে তাই যা সে চিন্তা করে
মানুষ হচ্ছে তাই যা সে আকড়ে ধরে।
মানুষ হচ্ছে তাই যা সে এড়িয়ে চলে
মানুষ হচ্ছে তাই যা সে মুখে বলে।
মানুষ হচ্ছে তাই যা সে হিসাব কষে
মানুষ হচ্ছে তাই যা সে আঁকতে বসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।