হারানো সুরের খুজে
- ফাহিম মাহমুদ আদি - শূণ্যতা ১৭-০৫-২০২৪

অভিশপ্ত, নিশ্চিত অভিশপ্ত,
নিশ্চিত সীমাহীন পাপে পাপাগ্রস্ত,

কিছু কালো মেঘ ঘিরে ধরেছে,
অন্ধকারের দিকে অনবরত টানছে,
গ্রাস করছে ধীরে ধীরে।

এমন কি করলাম?
ঝরছে কেন আঁখিনীর অবিরাম,
পালিয়েছে কোথা সেরা হওয়ার গল্প ?
পালিয়েছে কোথা ক্রিকেট ময়দানের ভক্ত?
শূণ্য কেন আজ মঞ্চনাটকের অনুগত ছাত্র?
কোথায় আমার লেখায় সেই প্রেম প্রেয়সী?

কবে গাইবে সবে আবার আমার জয়গান?
কবে কালো মেঘকে হার মানিয়ে-
বৃষ্টি নেমে আসবে?
কবে হবো সেই বৃষ্টির স্নানে সিক্ত?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।