ঝুলছি সুতার ক্ষদ্র বিন্দুতে
- ফাহিম মাহমুদ আদি - শূণ্যতা ১৭-০৫-২০২৪

আজ আমি ভেঙ্গে ফেলেছি সব শপ্ত,
অনিচ্ছ সত্বে, মনের বিরুদ্ধে যুদ্ধ করে,
অকারণে,অসময়ে থাকছি শুপ্ত।

সকল শক্তি কেন জানি খর্ব হয়ে আসছে,
কোন কারণে যেন গ্রাস হতে বসেছে।
কেন জানি মনে হচ্ছে কোন এক ঘূর্নিঝড় আসছে,
যা উন্নত কালবৈশাখী-সিড়র হতে বহুগুণে।
হয়তো বয়ে যাবে বুকের উপর দিয়ে রেকর্ড ভাঙ্গা গতিতে,
প্রাণ হননের সংকল্পে।

তবে কি ঝুলে আছি সুতার ক্ষুদ্র বিন্দুতে?
তবে কি অজানায় ছিড়ে পরবো,
ঝরে যাবো গোলাপ হতে গোলাপের পাঁপড়ি যেমন ঝরে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।