ভালবাসার দিন
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - আত্মদানের জয়গান ২০-০৫-২০২৪

ভালবাসি দেশকে আমি
নিকট আপনজন।

ভালবাসি মাতা পিতা

সকল মানুষজন।।
ভালবাসি তরুলতা

সর্ব সন্ধ্যা রাত।

ভালবাসি মহাজগৎ

রঙিন সকল প্রভাত।।
ভালবাসি দেশের মানুষ

বিশ্ব মানবতা।

বর্ষ জুড়ে দিবস নিশি

ভালবাসার কথা।।
ভালবাসি সত্য সুন্দর

ন্যায় সমতা।

তাইতো আমি ঘৃণ্ াকরি

উগ্র ক্ষমতা।।
ভালবাসি নিঃস্ব মানুষ

দুঃখী মানবকে।

সে কারণেই এড়িয়ে চলি

জুলুম দানবকে।।
ভালবাসি সকল মানুষ

সদা দিনে রাতে।

আপোষ বিহীন তাইতো থাকি

একটি দিনের সাথে।।
ভালবাসি জ্ঞানী গুণী

সেবক মানুষজন।

জীবনলক্ষ্য যাদের শুধু

ভালবাসার পণ।।
ভালবাসি সৃষ্টিকারী

মহান প্রভুকে।

অনুগ্রহে যিনি সদা

বাঁচান আমাকে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।