এবং যৌবন
- শেখ মাফিজুল ইসলাম ২০-০৫-২০২৪

যৌবনে উধাও হারিয়ে যাওয়া
যৌবনে চোরাবালি একাকার
যৌবনে মৌ-বনে বাঁধে ঘর।

যৌবনে একাকিত্বে কথা কওয়া
যৌবনে কাঁটাবনে দৌড়-ঝাঁপ
যৌবনে নির্জনে মনোস্তাপ।

যৌবনে নিশ্চুপ অভিসার
যৌবনে মৌনমুখর দিন
যৌবনে শত চোখে কত ঋণ!

যৌবনে প্রসারিত দুই হাত
যৌবনে মাতৃত্বের অঙ্কুর
যৌবনে, যৌবন হারায় বহুদূর!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।